যীশু খ্রিষ্ট এর অমূল্য বাণী | Jesus Christ Quotes in Bengali

Jesus Christ Quotes in Bengali

Jesus Christ Quotes in Bengali image

1. আপনার হৃদয়কে অস্থির হতে দেবেন না। ঈশ্বরের উপর বিশ্বাস রাখুন, আমাকেও বিশ্বাস করুন।

2. ধন্য তারা যারা করুণাময়, কারণ তাদের করুণা করা হবে।

3. আমিই পথ, সত্য ও জীবন। আমার মাধ্যমে ছাড়া কেউ পিতার কাছে আসে না।

4. তাই আমি তোমাদের বলছি, চাও তা তোমাদের দেওয়া হবে৷ অনুসন্ধান করো, এবং তুমি খুঁজে পাবে, টোকা দাও, এবং তোমার জন্য দরজা খুলে যাবে।

5. তুমি যদি নিখুঁত হতে চাও, যাও, তোমার ধন-সম্পদ বিক্রি করে দরিদ্রদের কাছে দাও, আর তোমার স্বর্গে ধন থাকবে।

6. ধন্য তারা যারা বিনয়ী, কারণ তারা পৃথিবীর উত্তরাধিকারী হবে।

7. মানুষ কেবল রুটি দ্বারা বাঁচবে না, কিন্তু ঈশ্বরের মুখ থেকে নির্গত প্রতিটি শব্দ দ্বারা বাঁচবে।

8. আর দেখ, আমি শীঘ্রই আসব; আর আমার পুরস্কার আমার কাছে আছে, প্রত্যেক মানুষকে তার কাজের অনুসারে দেওয়া হবে৷ আমি আলফা এবং ওমেগা, শুরু এবং শেষ, প্রথম এবং শেষ।

9. আগামীকালের জন্য চিন্তা করবেন না, কারণ আগামীকাল নিজের জন্য চিন্তিত হবে। আপনার দিনের কষ্টগুলি দিনের জন্য যথেষ্ট হতে দিন।

10. এবং জানি যে আমি সবসময় তোমার সাথে আছি; হ্যাঁ, সময়ের শেষ অবধি।

11. স্বর্গে ও পৃথিবীতে আমার সমস্ত কর্তৃত্ব আমাকে দেওয়া হয়েছে। যীশু খ্রিষ্ট

12. কিন্তু আমি তোমাদের বলছি, তোমাদের শত্রুদের ভালোবাসো এবং তোমাদের নির্যাতকদের জন্য প্রার্থনা করো, যাতে তোমরা তোমাদের স্বর্গীয় পিতার সন্তান হতে পার৷ কেননা তিনি তার সূর্য ভাল ও মন্দ উভয়ের উপরেই উদিত করেন এবং ধার্মিক ও অধার্মিক উভয়ের উপরেই বৃষ্টি বর্ষণ করেন।

13. আমি তোমাদের একটি নতুন আদেশ দিচ্ছি: একে অপরকে ভালবাস। একে অপরকে ভালোবাসো যেমন আমি তোমাদের ভালোবেসেছি।

14. সুস্থ ব্যক্তির জন্য ডাক্তারের প্রয়োজন হয় না, প্রয়োজন হয় অসুস্থদের। আমি ধার্মিকদের ডাকতে আসিনি, পাপীদের তাওবা করতে এসেছি।

15. পিতা যেমন আমাকে ভালোবেসেছেন, আমিও তেমনি তোমাকে ভালোবাসি।

Jesus Christ Quotes in Bengali

Jesus Christ Quotes in Bengali – যীশু খ্রিষ্ট এর বাণী

16. সমস্ত আদেশ: আপনি ব্যভিচার করবেন না, আপনি খুন করবেন না, আপনি চুরি করবেন না, আপনি লোভ করবেন না, এবং তাই এই একক আদেশের সংক্ষিপ্তসার: আপনি আপনার প্রতিবেশীকে নিজের মতো ভালবাসতে হবে।

17. যারা তোমাকে ভালোবাসে তাদের যদি তুমি ভালোবাসো, তবে এর কৃতিত্ব তোমার কী যায়? কারণ পাপীরাও তাদের ভালোবাসে যারা তাদের ভালোবাসে। আর যারা তোমার ভালো করে তাদের যদি তুমি ভালো করো, তাতে তোমার কী কৃতিত্ব? কারণ পাপীরাও তাই করে।

18. একজন মানুষের কি লাভ, যদি সে সমস্ত জগৎ লাভ করে, এবং তার আত্মার ক্ষতি করে?

19. বাচ্চারা, তোমরা ঈশ্বরের কাছ থেকে এসেছ এবং তোমরা তাদের জয় করেছ; কারণ তোমার মধ্যে যা আছে তা এই পৃথিবীতে যা আছে তার চেয়েও বড়।

20. কারণ যে কেউ নিজেকে বড় করে তাকে নত করা হবে, আর যে কেউ নিজেকে নত করে তাকে উঁচু করা হবে।

21. আমি তোমাদের সত্যি বলছি, স্বর্গরাজ্যে ধনীদের প্রবেশ করা কঠিন। আবার আমি তোমাদের বলছি, একজন ধনী ব্যক্তির স্বর্গরাজ্যে প্রবেশের চেয়ে উটের পক্ষে সুচের ছিদ্র দিয়ে যাওয়া সহজ৷

22. আমিই সেই ব্যক্তি যিনি বেঁচে ছিলাম, এবং মৃত ছিলাম এবং দেখ, আমি চিরকাল বেঁচে আছি৷ আমীন। এবং আমার কাছে হেডিস এবং মৃত্যুর চাবি আছে।

23. দেখো, আমি দরজায় দাঁড়িয়ে নক করছি। যদি কেউ আমার কণ্ঠস্বর শুনে দরজা খুলে দেয়, আমি তার কাছে প্রবেশ করব এবং তার সাথে খাব এবং সে আমার সাথে।

24. যে তোমার কাছে ভিক্ষা চায় তাকে দাও, আর যে তোমার ধন-সম্পদ কেড়ে নেবে, তা আর চাইবে না। এবং আপনি যেমন চান যে পুরুষরা আপনার সাথে ব্যবহার করবে, তাদের সাথেও তাই করুন।

Read More

গৌতম বুদ্ধের বাণী | Gautam Buddha Quotes in Bengali

Leave a Comment