Sushant Singh Rajput Biography | সুশান্ত সিং রাজপুত জীবনী

Sushant Singh Rajput Biography in Bengali

সুশান্ত সিং রাজপুত ভারতীয় ডান্সার, জনপ্রিয় বলিউড ফিল্ম অভিনেতা, টেলিভিশন অভিনেতা ছিলেন, তিনি তার সামাজিক কর্মকান্ডের ও হাসি খুশি মানসিকতার জন্য খুব পরিচিত

সুশান্ত সিং রাজপুত বলিউড ফিল্ম জগতে তার উজ্জল স্থান নিজের পরিশ্রম যোগ্যতার বলে করেছিলেন, অন্য অধিকাংশ হিরো ও হিরোইনের মত বাবা কিংবা মায়ের নামে প্রচার পাননি।

Sushant Singh Rajput Biography

নাম: সুশান্ত সিং রাজপুত
জন্ম: ২১ জানুয়ারী ১৯৮৬
পিতা: কে কে সিং
মাতা: উষা নাদকার্নি
পেশা: ড্যান্স,
টিভি ও বলিউড অভিনয়,
ক্যরিয়ার: ২০০৮ থেকে ২০২০ সাল
মৃত্যু: আত্মহত্যা, বান্দ্রা, মুম্বাই

অত্যন্ত আত্মবিশ্বাসী পরিশ্রমী অভিনেতা কোন চরিত্রে কাজ করার পূর্বে সেটিকে ভালকরে শিখে তারপরে অভিনয় করায় বিশ্বাসী ছিলেন, তিনি বলতেন কোন কাজ করার পূর্বে সেটিকে শিখে নাও।

তার একটি ফিল্ম Raabta ২০১৭ সালে মুক্তি পায় এই সিনেমার একটি তলোয়ার চালোনার অভিনয় থাকায় তিনি তলোয়ার চালনা শিক্ষার জন্য ব্যাংককে একমাস প্রশিক্ষণ নেন।

Sushant Singh এই রকম কঠিন পরিশ্রম প্রতিটা ফিল্মে তার সকল চরিত্রে করে গেছেন পরিশ্রম তাকে সাফল্য এনে দেয়াছিলো পারিবারিক ল্যাম লাইট নয়।

Sushant’s Early Life – প্রথম জীবন

সুশান্ত সিং প্রাথমিক শিক্ষা জীবন বিহারের পাটনা শহরে শুরু করেন, অত্যন্ত মেধাবী ছাত্র ছিলেন সুশান্ত সিং রাজপুত।

তার সাথে তার মায়ের সম্পর্ক খুব মধুর ছিল, কিন্তু হটাৎ অসুস্থতায় তার মায়ের মৃত্যুর পরে তাদের পারিবারিক জীবনে পরিবর্তন আসে।

পুরো পরিবার মায়ের মৃত্যুর বছরেই দিল্লিতে চলে আসেন মেধাবী ছাত্র হিসেবে তিনি কলেজে অনেক পুরস্কার অর্জন করেন,

পরবর্তীতে তিনি ইঞ্জিনিয়ারিং পড়া শুরু করেন কিন্তু চার বছরের শিক্ষা জীবনের তৃতীয় বছরেই তিনি কলেজ ড্রপ আউট করেন।

এর পিছনের বড় কারণ ছিল তার ইঞ্জিনিয়ারিং পড়ায় মন না লাগা, কেননা সেইসময় তিনি ডান্সের প্রতি দুর্বল হয়ে পড়েন এবং প্রচুর সময় দেয়ার কারণে তার রেজাল্ট খারাপ হতে থাকে।

Sushant Singh Dance – তার অভিনীত ফিল্ম

দিল্লিতে ইঞ্জিনিয়ারিং পড়ার সময় নামকরা ড্যান্স গুরুপ ব্যারি ড্যান্স এর সাথে তার যোগাযোগ হয় সুশান্ত সিং এতটাই ভাল ড্যান্স করতো যে ব্যারি ড্যান্স গুরুপ তাকে পার্মানেন্ট ডান্স মেম্বার করে দেয়।

ব্যারি ড্যান্স এর সাথে তিনি ডান্স কোরিওগ্রাফার হয়ে বেশ কিছু দেশি ও আন্তর্জাতিক ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গুরুপ ডান্স করেছেন।

Sushant Singh Rajput Biography Film –

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here